Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পটুয়াখালীর কলাপাড়ায় নারী ধর্ষণ, অভিযুক্ত অটোচালক গ্রেপ্তার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ৪:৪৬ পিএম

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের পাখিমারা বাজারের উত্তর পাশ থেকে মো. আমিরুল মুন্সী (৪০) নামে এক অটোচালককে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। রোববার রাতে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।
কলাপাড়া থানা পুলিশ সূত্রে জানা গেছে, রোববার রাত সাড়ে ৯ টার সময় আমিরুল মুন্সী এক নারীকে পাখিমারা বাজারের উত্তর পাশের জঙ্গলে জরুরী কথা আছে বলে ডেকে নিয়ে যায়। এরপর জোরপূর্বক ওই নারীকে সে ধর্ষণ করেছে। স্থানীয়রা ডাকচিৎকার শুনে ঘটনাস্থল থেকে ওই নারীকে উদ্ধার করে এবং ধর্ষককে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ধর্ষককে থানায় নিয়ে যায়। আমিরুল মুন্সী পেশায় একজন অটোচালক।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। এই ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। ওই মামলায় আসামীকে গ্রেপ্তার দেখানো হয়েছে। ধর্ষণের শিকার নারীর ডাক্তারী পরীক্ষার জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ