Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শরীয়তপুরে ডেঙ্গু কেড়ে নিল কলেজছাত্রের প্রাণ

শরীয়তপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৯, ২:৫৫ পিএম

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে এক কলেজছাত্র মারা গেছেন।

রোববার রাত ৮টার দিকে জেলা সদর হাসপাতালে যাওয়ার পথে তার মৃত্যু হয়। এ নিয়ে শরীয়তপুরে চারজন ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে মারা গেলেন। যার মধ্যে দুজন ঢাকায় চিকিৎসাধীন, অন্য দুজন শরীয়তপুরেই মারা যান।

দাদন লস্কর জেলার গোসাইরহাট উপজেলার মাছুয়াখালী গ্রামের জামাল হোসেন লস্করের ছেলে ও গোসাইরহাট শামসুর রহমান কলেজের বিএ শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত ২৩ আগস্ট দাদন লস্কর জ্বরে আক্রান্ত হলে তাকে গোসাইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে রক্ত পরীক্ষা করানো হয়।

পরীক্ষায় ডেঙ্গু শনাক্ত হয়। সঠিকভাবেই চিকিৎসা চলছিল। ২৫ আগস্ট রাতে হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসক তাকে শরীয়তপুর সদর হাসপাতালে নেয়ার জন্য পরামর্শ দেন। সেখানে যাওয়ার পথেই মারা যান দাদন।

শরীয়তপুরের সিভিল সার্জন ডা. মো. খলিলুর রহমান বলেন, গোসাইরহাটের দাদন লস্কর নামে এক ডেঙ্গু রোগী হাসপাতালে চিকিৎসাধীন থেকে মারা গেছেন। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ