Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে জাতীয় শোক দিবস পালিত

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

শোকাবহ পরিবেশের মধ্যে দিয়ে গফরগাঁওয়ে জাতীয় শোক দিবস নানা কর্মসুচির মধ্যে দিয়ে পালিত হয়েছে। সরকারি ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত করে উত্তোলন, কালো পতাকা উত্তোলন, কাঙ্গালীভোজ, বিশেষ মোনাজাত, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, শোকর‌্যালী ও প্রায় সাড়ে তিনশত স্কুল, কলেজ ও মাদরাসায় দোয়া, কোরআনখানী ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। সকালে গফরগাঁও উপজেলা আ.লীগ দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করেন ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল।

প্রধান অতিথি সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল বলেন, বর্তমান সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। বিশেষ করে এ উপজেলা সকল ক্ষেত্রে উন্নয়ন চলছে। গফরগাঁও উপজেলা চেয়ারম্যান মো. আশরাফ উদ্দিন বাদল জানান, শোকাবহ পরিবেশের মধ্যে দিয়ে প্রতিটি ওয়ার্ডে নানান কর্মসুচি দিয়ে জাতীয় শোক দিবস পালিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় শোক দিবস

১৫ আগস্ট, ২০২২
১৫ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ