Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পীরগাছায় অপহরণের শিকার শিশুর এবার পানিতে ডুবে মৃত্যু

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৯, ৯:৩৮ পিএম

রংপুরের পীরগাছায় পুকুরের পানিতে ডুবে ফোরকান (২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের অনন্তরাম মাছুয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ফোরকান ওই এলাকার আবু সাঈদ মিয়ার ছেলে। শিশু ফোরকান দুই মাস আগে অপহরণের শিকার হয়েছিল।
পুলিশ ও পরিবারের লোকজন জানায়, বুধবার বিকেল ৪টার দিকে ফোরকান বাড়ির উঠানে বল নিয়ে খেলছিল। এসময় বল পুকুরের পানিতে পড়ে। ফোরকান সবার অজান্তে ওই বল আনতে গিয়ে পুকুরের পানিতে পড়ে যায়। পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে থানায় খবর দেয়। এর প্রায় দুই ঘন্টা পর বাড়ির পিছনের পুকুরে লাশ ভেসে উঠলে পরিবারের লোকজন দেখতে পান।
পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে পরিবারের নিকট হস্তান্তর করেছে।
দুই মাস আগে শিশু ফোরকান অপহরণের শিকার হয়েছিল। অপহরণকারীরা তার পরিবারের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করেন। এঘটনায় পুলিশ প্রায় ১৫ ঘন্টা অভিযান চালিয়ে অপহরণকারীদের নিকট থেকে শিশু ফোরকানকে উদ্ধার করে। ওই ঘটনায় করা একটি অপহরণ মামলা আদালতে বিচারাধীন রয়েছে।
পীরগাছা থানার উপ-পরিদর্শক প্রলয় কুমার বর্মা জানান, এর আগে ফোরকান অপহরণের শিকার হয়েছিল। আজ বুধবার বাড়ির পিছনে পুকুরের পানিতে পড়ে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ