Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কাকা সালমানের হাত ধরেই কি অভিষেক হচ্ছে আরহানের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৯, ৫:০৬ পিএম

সালমান খানের হাত ধরে অনেক শিল্পীই আজ মুম্বাই চলচ্চিত্রে দাপটের সঙ্গে কাজ করে যাচ্ছে। সম্প্রতি সুলতানের হাত ধরে ইন্ডাস্ট্রিতে অভিষেক হয়েছে তার বন্ধু পরিচালক অভিনেতা মহেশ মঞ্জরেকারের ছোট মেয়ে সাই মঞ্জরেকারের। সালমানের আগামী সিনেমা ‘দাবাং থ্রী’তে দেখা যাবে সাইকে।
এদিকে দুইদিন আগেই খবর প্রকাশ পেয়েছে সালমানের হাত ধরেই বলিউডে অভিষেক হতে যাচ্ছে ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলার। সালমানের ভগ্নিপতি আয়ুষ শর্মার বিপরীতে ‘কথা’ সিনেমাতে দেখা যাবে ইসাবেলাকে। এরমাধ্যে আরও একটি খবর ডানা মেলেছে বিনোদন দুনিয়ায়। শোনা যাচ্ছে খুব শিগগিরই বলিউডে অভিষেক হতে যাচ্ছে আরবাজ খান এবং মালাইকা আরোরা দম্পত্যির একমাত্র ছেলে আরহানের। তবে কি কাকা সালমানের হাত ধরেই অভিষেক হচ্ছে আরহানের? এমন প্রশ্ন রয়েছে সংশ্লিষ্টদের মনে।
তবে বিষয়টি নিয়ে এখনও পরিস্কার কিছু জানাননি আরহানের বাবা আরবাজ ও মা মালাইকা। কিন্তু অভিনয়ের বিষয়ে যে ছেলের আগ্রহ রয়েছে সেটা জানিয়েছেন দুজনই।
আরবাজ বলেন, ‘আরহানের বেশ আগ্রহ আছে অভিনয়ের ওপর। কিন্তু অবশ্যই তার নিজের যোগ্যতা দিয়েই নিজেকে প্রমাণ করে নিতে হবে। এটা তার বাবা, মা এবং চাচারা করেছেন। তবে আমার মনে হয় এখনও সময় হয়নি আরহানের অভিষেকের। আর তার চেয়ে বড় কথা হলো আরহান যে দিন নিজেকে প্রস্তুত মনে করবে ঠিক সেদিনই অভিষেক হবে ওর। এখানে আমার, ওর মা মালাইকা অথবা চাচা সালমানের কিছুই করার নেই। তবে হ্যাঁ এটা ঠিক যে আরহান অভিনয়ে আসার পর আমরা হয়তো ওর ভুল গুলো ধরিয়ে দিতে পারবো।’
মালাইকা আরোরা বলেন, ‘আরহান প্রচুর সিনেমা দেখতে ভালোবাসে। সেদিক থেকেই বোঝা যায় অভিনয়ের ওপর ওরও অনেক ঝোক রয়েছে। তবে ঠিক কবে অভিনয়ে নাম লেখাচ্ছে সেটা পরিস্কার বলতে পারছি না। সময়ই আসলে বলে দেবে আরহানের অভিষেক সম্পর্কে।’
আরহানদের অভিষেকের খবরে এটা নিশ্চিত করেই বলা যাচ্ছে। ভবিষ্যৎ বলিউডের হাল বর্তমান তারকাদের সন্তানদের হাতেই উঠতে যাচ্ছে। কারণ ইতোমধ্যেই সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান এবং শ্রীদেবীর মেয়ে জাহৃবী কাপুরের অভিষেক হয়েছে। প্রথম সিনেমাতেই তাদের কাজ বেশ প্রশংসা কুড়িয়েছে। এই তালিকায় পিছিয়ে নেই বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানও। খুব শীঘ্রই আরিয়ানও অভিনয়ের মাঠে নাম লেখাতে চলেছেন। যদিও এরমধ্যে বাবার সঙ্গে একটি সিনেমাতে ডাবিং শিল্পী হিসেবে কাজ করে প্রশংসা পেয়েছেন। ছেলের মতো শাহরুখের একমাত্র মেয়ে সুহানা খানেরও অভিনয়ের ওপর বিশেষ টান রয়েছে। আরও আগেই সুহানা অভিনয় আসবেন বলে জানান দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ