Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় মাদরাসাছাত্রকে বলাৎকার : শিক্ষক গ্রেফতার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৯, ২:৪৪ পিএম

খুলনায় মাদরাসাছাত্র (৮) বলাৎকারের ঘটনায় এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

গত ৩১ জুলাই খুলনার খালিশপুরে নিউজপ্রিন্ট মিলস মাদ্রাসার বডিংয়ে ছাত্রটি বলাৎকারের শিকার হয়। এ ঘটনায় দায়ের করা মামলায় গতকাল শুক্রবার দিনগত রাতে শিক্ষক আল আমিনকে (২৭) মাদরাসা থেকে গ্রেফতার করেছে খালিশপুর থানা পুলিশ।

অভিযুক্ত শিক্ষক আল আমিন গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার সাতাইশে গ্রামের মৃত শামছুল হকের ছেলে। তিনি নিউজপ্রিন্ট মিলস্ ভবন মাদ্রাসার শিক্ষক।
বলাৎকারে শিকার মাদ্রাসাছাত্র খুলনা জেলার দিঘলিয়া থানার দিয়াড়া দক্ষিণপাড়ার বাসিন্দা। সে ওই মাদ্রাসার নজেরানা শাখায় পড়াশোনা করতো এবং মাদ্রাসার বডিংয়ে থাকতো। সেই সূত্রে অভিযুক্ত শিক্ষক ও ওই মাদ্রাসাছাত্র একই রুমে থাকতেন।

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম জানান, বৃহস্পতিবার (১ আগস্ট) ওই ছাত্রের মা তার ছেলেকে খালিশপুর নিউজপ্রিন্ট শ্রমিক মাদ্রাসায় দেখতে যায়। এসময়ে ছেলের অবস্থা খারাপ দেখে তার কাছে জিজ্ঞাসাবাদে জানতে পারে শিক্ষক আল আমিন বুধবার রাতে মাদ্রাসার অজু খানায় নিয়ে মারধর করে তাকে বলাৎকার করেছে। এর আগেও বেশ কয়েকবার আল আমিন এ কাজ করেছে।

এ ঘটনায় ওই ছাত্রের মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে মাদ্রাসা শিক্ষক আল আমিনকে গ্রেফতার করা হয় বলেও জানান এসআই শাহ আলম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ