Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

আশেক আলী খানের মৃত্যুবার্ষিকী পালিত

কচুয়া (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

চাঁদপুর জেলার প্রথম মুসলিম গ্র্যাজুয়েট ও কচুযার গুলবাহার আশেক আলী খান উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা মরহুম আশেক আলী খানের ৪৫তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার গুলবাহার আশেক আলী খান উচ্চ বিদ্যালয় ও কলেজে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। কলেজের প্রিন্সিপাল মো. মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মরহুমের ছেলে ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি। প্রধান অতিথি বলেন, আমার পিতা মরহুম আশেক আলী খান এ এলাকাসহ কচুয়াকে এগিয়ে নিতে শিক্ষা বিস্তারে কাজ করে গেছেন। তিনি একজন শিক্ষক ছিলেন। আমরা তার দেখানো পথ অনুসরণ করে এগিয়ে যেতে হবে।

এ সমময় উপজেলা নির্বাহী অফিসার নীলিমা আফরোজ, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু, ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান জালালসহ মরহুমের পরিবারের সদস্য, শিক্ষক ও এলাকার ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যুবার্ষিকী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ