Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেরিতে স্কুলছাত্রের মৃত্যু

তদন্ত কমিটির কাঁঠালবাড়ি ঘাট পরিদর্শন

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

মাদারীপুরের কাঠালবাড়ি ঘাটে ফেরিতে গত বৃহষ্পতিবার রাতে স্কুলছাত্র তিতাস ঘোষের মৃত্যুর অভিযোগে গঠিত নৌপরিবহন মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গতকাল বুধবার ঘটনাস্থলে তদন্ত করেছেন। 

বুধবার বেলা দুপুরে তদন্ত কমিটির প্রধান নৌ-পরিবহন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব শাহনেওয়াজ দিলরুবা খান কাঠালবাড়ি ফেরি ঘাটে আসেন। এ সময় তার সাথে ছিলেন তদন্ত কমিটির আরেক সদস্য শাহ মো হাবিবুর রহমান। প্রথমে তারা মাদারীপুর জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলামের সাথে কথা বলেন।
পরে ঘটনার সাথে জড়িত সম্ভবনায় বিআইডবিøউটিসির কাঠালবাড়ি ঘাটের ব্যবস্থাপক আব্দুস সালাম মিয়া, উচ্চমান সহকারী ফিরোজ আলাম, টিএসআই নজরুল ইসলামকে জিজ্ঞাসাবাদ করেন। তদন্ত টিম এসময় মাদারীপুরে কর্মরত গণমাধ্যম কর্মীদের সাক্ষাতকার গ্রহণ করেন। এছাড়া ঘাট এলাকায় বিভিন্ন দোকানদার ও ওই দিনের প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলেন। তদন্ত টিমের সাথে বিআইডবিøউটিসির জিএম আশিকুজ্জামান উপস্থিত ছিলেন।
তদন্তের বিষয়ে যুগ্ম সচিব শাহনেওয়াজ দিলরুবা খান জানিয়েছেন, তদন্তের শুরুতে ঘটনাস্থল ও সে রাতে কর্তব্যরতদের সাথে কথা বলছি। তদন্ত প্রতিবেদন চূড়ান্ত হলে দোষীদের নির্ণয় করা যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তদন্ত কমিটি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ