Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বাসাইলে আ.লীগের দু’গ্রুপের সভাকে কেন্দ্র করে ১৪৪ ধারা জারি

সখিপুর(টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৯, ৪:২২ পিএম | আপডেট : ৫:৫৫ পিএম, ৩১ জুলাই, ২০১৯

টাঙ্গাইলের বাসাইলে একইস্থানে আ’লীগের দুই গ্রুপের সভাকে কেন্দ্র করে উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারি করেছে। বুধবার (৩১ জুলাই) উপজেলা আ’লীগের কার্যালয়ে শোক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা হওয়ানর কথা ছিল। অপ্রীতিকর পরিস্থিতি এড়ারত উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্না ১৪৪ ধারা জারি করেন। জানা যায়, ১৫ আগষ্ট জাতীয় শোক ও শিশু দিবস উপলক্ষে উপজেলা আ’লীগের সভাপতি কাজী অলিদ ইসলাম ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক হাজী মতিয়ার রহমান গাউজ একই সময়ে একইস্থানে প্রস্তুতি সভা ডাকে। সেখানে অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারি করেন। শামছুন নাহার স্বপ্না বলেন, ‘আজ বুধবার
সকাল ১১টায় আ’লীগের দলীয় কার্যালয়ে আ’লীগে দুই গ্রুপ সভা ডাকে। একই সময়ে একইস্থানে অপরপক্ষ সভা ডাকায় সম্ভাব্য অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে সেখানে ১৪৪ ধারা জারি করা হয। এই আদেশ আজ বুধবার বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত কার্যকর থাকবে। বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম তুহীন আলী বলেন, ‘বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। স্থানীয় আ’লীগের কার্যালয়ের সামনে ও বাসাইল বাসস্ট্যান্ডসহ বিভিন্নস্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ১৪৪ ধারা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ