Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যশোরে হুন্ডি ব্যবসায়ী গ্রেফতার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৯, ৯:৪৭ পিএম

যশোরের কোতয়ালী থানাধীন নতুন হাট নামক স্থান হতে রোববার সন্ধ্যায় ৬লাখ ভারতীয় রুপীসহ ০১ জন আসামী (হুন্ডি ব্যবসায়ী) আটক করেছে যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর বিশেষ দল।
যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সেলিম রেজা, পিএসসি জানান, দীর্ঘদিন যাবত হুন্ডি, মাদক, চেরাচালান ও স্বর্ণ আটকের নিমিত্তে গোয়েন্দা তৎপরতাসহ অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় পূর্ব তথ্যের ভিত্তিতে ব্যাটালিয়নের হাবিলদার মোঃ আব্দুর রশিদ এর নের্তৃত্বে একটি তল্লাশি অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযান যশোর কোতয়ালী থানাধীন নতুন হাট পাকা রাস্তার উপর বেনাপোল হতে ঢাকাগামী রয়েল কোচ পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৫-২০৮৪) একটি বাস তল্লাশি করে ৬,০০,০০০/- রুপিসহ ০১ জন আসামী (রয়েল পরিবহনের সুপাভাইজার) আটক করা হয়। আটককৃত হুন্ডির সর্বমোট সিজার মুল্য ৭,৫০,০০০/- (সত লক্ষ পঞ্চাশ হাজার) টাকা। আটককৃত আসামীর নাম মোঃ রাইসুল ইসলাম (৩২), পিতা-মোঃ অলিয়ার রহমান, গ্রাম-গাসিয়ারা, পোষ্ট-নাকোল, থানা-শ্রীপুর, জেলা-মাগুরা। আটককৃত হুন্ডিসহ আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ