Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে ৩ প্রতারক গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ১১:৫৯ পিএম

নকল স্বর্ণের বারসহ প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ (উত্তর)। গত শুক্রবার সন্ধ্যায় চান্দগাঁও থানার কাপ্তাই রাস্তার মাথা এলাকায় অভিযান চালিয়ে ১৮টি স্বর্ণের বার ও সরঞ্জামসহ তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো- চকরিয়ার ঢেমুশিয়া আমত্যার বাড়ির মো. আমির হোসেন ওরফে নুরুল আমিন নুরু (৪৫), হাতিয়া কিল্লার বাজার এলাকার মো. রাশেদ (৩০) ও গাইয়া মজুরন বাড়ির মো. আব্দুল গফুর (৩৫)।

গোয়েন্দা পুলিশ জানায়, অভিযানে পিতলের তৈরি ১৮টি নকল স্বর্ণের বার, ক্যারেট লেখার ২টি ডাইস, ২টি পপলার পিতল পলিশ, ১টি হাতুড়ি, ১টি ডিজিটাল স্কেল, ২টি হিসাবের ডায়েরি, ৫টি সিরিজ পেপার ও চুক্তিনামার ফটোকপি উদ্ধার করা হয়।

তারা হাটহাজারীর চৌধুরী হাট এলাকার ভ‚ঁইয়া গাজীর বাড়িতে জনৈক জসিমের বাসা, চান্দগাঁওয়ের মধ্যম মোহরা গোলাপের দোকান এলাকার কবির ড্রাইভারের বাসা ও বাদামতল সেকান্দর কলোনিতে বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে মানুষের সাথে প্রতারণা করে আসছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ