Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডা. সিরাজুল ইসলাম হাসপাতাল থেকে ফ্রি চিকিৎসা নিলেন ২৩০ হেপাটাইটিস রোগী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ৮:১৮ পিএম

বিশ্ব হেপাটাইটিস দিবস উপলক্ষে ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজে ও হাসপাতাল থেকে বিনা মূল্যে বিশেষজ্ঞ চিকিৎসা সেবা নিয়েছেন ২৩০ জন রোগী। শনিবার (২৭ জুলাই) সকাল ৮টা থেকে বিকাল পর্যন্ত ২৩০ জন রোগী বাংলাদেশের রাজধানী ঢাকার মালিবাগে অবস্থিত এ হাসপাতালটির বর্হিবিভাগ থেকে এ চিকিৎসা সেবা নেন।

বিশেষজ্ঞ চিকিৎসা সেবা প্রদান করার পাশাপাশি ৫০ শতাংশ ডিসকাউন্টে বিভাগের রোগীদের ডাইগোনেসিস সুবিধা দিয়েছে ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালটি। ফ্রি মেডিকেল চিকিৎসা সেবা গ্রহীতারা দ্বিতীয় সাক্ষাৎকারও ভিজিট মুক্ত রাখার ব্যবস্থা রেখেছে কর্তৃপক্ষ।

হাসপাতালটির বর্হিবিভাগে বিশেষজ্ঞ চিকিৎসকরা সার্জারী, গাইনী ও অব্স, শিশু, নাক-কান-গলা, চক্ষু, মনোরোগ ও মাদকাসক্তি, মেডিসিন, ডায়াবেটিক, হৃদরোগ, অর্থোপেডিকস, চর্মও যৌন এবং দন্ত বিভাগে রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন।

প্রসঙ্গত, গত ৩ ফেব্রুয়ারি ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ এন্ড হসপিটাল লিমিটেডে স্থাপিত ফ্রি মেডিকেল ক্যাম্প থেকে ২০০ জন রোগী বিশেষজ্ঞ চিকিৎসা সেবা নিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফ্রি চিকিৎসা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ