Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাজিরপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা

নাজিরপুর(পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৯, ৫:৩২ পিএম

পিরোজপুরের নাজিরপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত ছাত্রলীগ নেতার নাম মো. তরিকুল ইসলাম ওরফে তারেক হাসান (২৬)। সে উপজেলার মালিখালী ইউনিয়নের টুতবাড়ি (গোধারা) গ্রামের মো. আবুল হাশেম খলিফার পুত্র ও উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির যুগ্ম আহ্বায়ক। এ ঘটনায় গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় নাজিরপুর থানায় একটি ধর্ষনের মামলা দায়ের হয়েছে বলে থানার অফিসার ইন চার্জ মো. মুনিরুল ইসলাম মুনির ইনকিলাবকে নিশ্চিত করেন ।
মামলা সূত্রে জানা গেছে, স্বামী পরিত্যাক্ত ওই নারী তার ৫ বছরের একটি কন্যা শিশুকে নিয়ে তার পিতার বাড়ি উপজেলার মালিখালী ইউনিয়নের মধ্য ঝনঝনিয়া গ্রামে বসবাস করেন। বিভিন্ন সময় ওই ছাত্রলীগ নেতা তাকে কুপ্রস্তাব দিয়ে আসছে বলে অভিযোগ রয়েছে। গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে তার মা বাড়ি না থাকার সুযোগে ওই ছাত্রলীগ নেতা তার ঘরে ঢুকে ধর্ষন করে। সে ডাক চিৎকার দিলে তার মুখ চেপে ধরে। এক পর্যায় স্থানীয়রা এগিয়ে এসে তাকে আটক করলেও পরে সে পালিয়ে যায়। এসময় ওই এলাকার সাবেক যুবলিগের সাংগঠনিক সম্পাতক কামরুল দাড়ীয়া ও ওই ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি হাফিজ দাড়ীয়া পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনা স্থলে যায় এবং ধর্ষিতাকে নিয়ে থানায় আসে। উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মো. তরিকুল ইসলাম চৌধুরী তাপস অভিযুক্ত তারেক হাসান উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক হিসাবে নিশ্চিত করে জানান, এমন অভিযোগের সত্যতা প্রমান পেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যাবস্থা গ্রহন করা হবে। নাজিরপুর থানা পুলিশের ওসি জানান, সংবাদ পেয়ে তাৎক্ষনিক সেখানে পুলিশ পাঠানো হয়েছে। ভুক্তভোগী ওই নারীর অভিযোগের প্রেক্ষিতে থানায় একটি মামলা রুজু হয়েছে। তাকে ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত তারেককে গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।



 

Show all comments
  • Al-amin ২৬ জুলাই, ২০১৯, ৮:৩৪ পিএম says : 0
    কি আর কমু,,,, দেখার বিষয় কবে সে গ্রেপ্তার হয় এবং গ্রেপ্তারের পর কতদ্রুত সে ছাড়া পায়!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ