Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেট জেলা শ্রমিক দলের সভাপতি সোরমান সাধারণ সম্পাদক আ. রহমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৯, ৬:৩৪ পিএম

জাতীয়তাবাদী শ্রমিক দল সিলেট জেলা শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। মোঃ সোরমান আলীকে সভাপতি ও মোঃ আব্দুর রহমানকে সাধারণ সম্পাদক করে এই কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটির সভাপতি আনোয়ার হোসাইন ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম খান নাসিম। ১০১ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মাসুক এলাহী চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম আহমদ ও সাংগঠনিক সম্পাদক মোঃ শামসুল ইসলাম ফয়সাল। শ্রমিক দল কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক মঞ্জুরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সম্প্রতি সিলেটে শ্রমিক দলের জেলা কমিটি গঠনের লক্ষে প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র, বিএনপি নেতা আরিফুল হক চৌধুরী। প্রধান বক্তা ছিলেন শ্রমিক দলের কার্যকরী সভাপতি সালাহ উদ্দিন সরকার। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন, সহ-কুটির শিল্প বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, সিলেট জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলী আহম্মদ, শ্রমিক দল কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু। সভায় শ্রমিক প্রতিনিধদের মতামতের ভিত্তিতে নেতৃত্ব নির্বাচিত হয় ও জেলা কমিটি গঠন করা হয়।



 

Show all comments
  • জীবন চৌধুরী ২৪ জানুয়ারি, ২০২২, ৯:০৩ পিএম says : 0
    আমার দৃষ্টিতে জনন্দীত মেয়র আরিফুল হক চৌধুরী সাহেবের মতো উদার মনের মানুষ এবং কঠোর পরিশ্রমী এমন মানুষ খুঁজে পেয়ে আমরা গড়ভীত। ধন্যবাদ মেয়র সাহেব কে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রমিক দল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ