Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে ছেলেধরা সন্দেহে গণপিটুনির অভিযোগে ৬জন গ্রেফতার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৯, ৩:২৫ পিএম

গত রোববার কালিহাতীর সয়া এলাকায় ছেলেধরা সন্দেহে মিনু মিয়াকে (৩০) গণপিটুনি দেওয়ার অভিযোগে মঙ্গলবার দায়ের করা মামলায় ছয় জনকে গ্রেফতার করেছে কালিহাতী থানা পুলিশ। দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে আটককৃতদের হাজির করে এসব তথ্য জানানো হয়।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিকুল ইসলম লিখিত বক্তব্যে জানান, গত রোববার কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের সয়া হাটে ছেলেধরা সন্দেহে মিনু মিয়াকে (৩০) গণপিটুনি দেওয়া হয়। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে কালিহাতী স্বাস্থ্য কপ্লেক্সে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। তিনি বলেন, যদি কাউকে সন্দেহ হয় তাহলে পুলিশকে জানানোর আহবান জানান তিনি। পুলিশ তাৎক্ষণিক ব্যাবস্থা নেবে।
এ বিষয়ে মঙ্গলবার মিনু মিয়ার ভাই রাজিব হোসেন বাদি হয়ে কালিহাতী থানায় মামলা দায়ের করলে পুলিশ ৬জনকে আটক করে।
আটককৃতরা হলো, কালিহাতী উপজেলার নাগা চৌধুরী বাড়ি এলাকার মৃত তরিকুল আলমের ছেলে মো. মইনুল হক (৩৭), একই গ্রামের সন্তোষ চন্দ্র মালুর ছেলে প্রভাত চন্দ্র মালু (১৯), আনোয়ার হোসেনের ছেলে মো. শিশির আহমেদ (৩২), মৃত নূরুল ইসলামের ছেলে মিজানুর রহমান (৪৭), আনোয়ার হোসেনের ছেলে ওমর ফারুক (৩২), পালিমা গ্রামের ফজলু মিয়ার ছেলে মো. আলমিন ইসলাম (১৯)।
সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, গত রোববার টাঙ্গাইল সদর উপজেলার গালা ইউনিয়নের কান্দিলা এলাকায় ছেলেধরা সন্দেহে একজনকে গণপিটুনি দেওয়া হয়। পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। গত সোমবার ঘাটাইল উপজেলার সিংগুড়িয়া এলাকায় একজনকে ছেলেধরা সন্দেহে গণপিটুনি দেওয়া হয়। পরে ভূঞাপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধর করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সে ভর্তি করে।
আহত ব্যক্তির নাম, সোহরাব (৩২)। তার বাড়ি ঘাটাইল উপজেলার সিংগুড়িয়া এলাকায়। তার পিতার নাম শাহাজান আলী। সোহরাব পেশায় কর্ভাডভ্যান চালক।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ