Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় শিশু ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৯, ১১:৩৩ এএম

সাভারের আশুলিয়ায় ১১ বছরের শিশুকে ধর্ষনের ঘটনায় দায়েরকৃত মামলার আসামি লাল চাঁনকে (২৫) ঘটনার প্রায় দুই মাস পর গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার পর থেকে লাল চাঁন পলাতক ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

সোমবার সন্ধ্যায় আশুলিয়ার কলতাসূতি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার তাকে আদালতে হাজির করা হয়।

গ্রেপ্তার লাল চাঁন টাঙ্গাইল জেলার মধুপুর থানার ধরাতি তান্তাহার গ্রামের আবু বক্করের ছেলে। সে আশুলিয়ার জিরানী পুকুরপাড় এলাকায় পরিবার নিয়ে থাকত।

মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মশিউর রহমান নয়ন জানান, গত ২০ মে দুপুরে আশুলিয়ার জিরানী পুকুরপাড় এলাকায় আপন বড় বোনের বাড়িতে বেড়াতে আসে । পরে বোনের শ্বশুড় বাড়ির আত্মীয় লাল চাঁন তাকে একা পেয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। এঘটনার পরদিন আশুলিয়া থানায় মামলা দায়েরের পর থেকে অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছিল পুলিশ।

এঘটনার পর সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার কলতাসূতি এলাকার একটি বাড়িতে লাল চাঁন আত্মগোপনে আছে বলে জানতে পারেন তারা। পরে অভিযান চালিয়ে ধর্ষণের ঘটনার পলাতক আসামিক লাল চাঁনকে গ্রেপ্তার করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ