Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বীমার টাকার লোভে মেয়ে হত্যা

মৃত্যুদন্ড প্রাপ্ত আসামি বাবা গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় বীমার টাকার লোভে মেয়ে জেসমিন আক্তার রিংকু হত্যা মামলায় মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামি বাবা মহারাজ হাওলাদার (৫৫) কে পুলিশ মঙ্গলবার বিকেলে বাগেরহাট জেলার ফকিরহাটের বটতলা নামক এলাকা থেকে গ্রেফতার করেছে। মহারাজ হাওলাদার উপজেলার ছোট শিংগা গ্রামের আলী হোসেন হাওলাদারের ছেলে।

থানা সূত্রে জানা গেছে, মেয়ে জেসমিন আক্তার রিংকুর নামে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীতে একটি বীমা করে মহারাজ হাওলাদার। বীমার ২/৩টি কিস্তি দেয়ার পর ২০০৫ সালে বীমার টাকার লোভে মহারাজ মেয়ে রিংকুকে গলা টিপে হত্যা করে আত্মহত্যা বলে প্রচার করে। তখন এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়। এরপর পুলিশি তদন্তে হত্যার ঘটনা বেড়িয়ে আসলে পুলিশ অপমৃত্যু মামলাটিকে হত্যা মামলায় রুপান্তর করে।
এরপর দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে ২০১৬ সালে পিরোজপুর জেলা দায়রা জজ আদালত মহারাজ হাওলাদারের অনুপস্থিতিতে তাকে মৃত্যুদÐ প্রদান করেন। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ জানান, গ্রেফতারকৃত মৃত্যুদÐ প্রাপ্ত মহারাজ হাওলাদারকে গতকাল বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ