Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে চাকরীর প্রলোভনে ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রধান আসামী গ্রেফতার

মির্জাপুর(টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৯, ১১:৫২ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে কলেজছাত্রী নিজের সম্ভ্রম বাঁচাতে দু’তলা থেকে লাফিয়ে আত্মরক্ষার ঘটনার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা।মঙ্গলবার বিকেলে ঢাকার মহাখালী ফ্লাইওভারের নিচে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত তানছিরুল ইসলাম জীবন (২৮) বাসাইল উপজেলার জশিহাটি গ্রামের আবু তাহের মিয়ার ছেলে। এ ব্যাপারে ওই ছাত্রী ধর্ষণ চেষ্টার মামলা করেন।
মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে র্যাব-১২, সিপিসি-৩ এর কোম্পানির ভারপ্রাপ্ত কমান্ডার শফিকুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

উল্লেখ গত ২৬ মে সকালে মির্জাপুর উপজেলার পাকুল্যা এলাকায় যুববানী সমাজ কল্যাণ সংস্থার ২ য় তলা অফিসে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে ডেকে এনে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে সজিব। পরে তিনি নিজের ইজ্জত বাঁচাতে কৌশলে ছুটে ওই অফিসের ২য় তলা থেকে লাফ দিয়ে নিচে পড়ে যায়। এতে তিনি ভিকটিম গুরুত্বর আহত হয়। আহত ছাত্রী এ বছর টাঙ্গাইল কুমুদিনী সরকারি কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়েছেন।

তার বাড়ি মির্জাপুরের জামুর্কী ইউনিয়নের চুকুরীয়া গ্রামে। এর আগে পুলিশ আফিয়া বেগম (৩০) নামে ওই ইএনজিও’র এক নারী কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আফিয়া বেগম দেলদুয়ার উপজেলার কান্দাপাড়া গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী। সে যুগবাণী সমাজকল্যাণ নামে ওই এনজিওর কর্মচারী বলে জানা গেছে।
এ ঘটনার দুই দিন পর, ২৮ মে কলেজ ছাত্রী বাদি হয়ে মির্জাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধণী/০৩) এর ৯(৪)(খ)/৩০ আইনে মামলা দায়ের করেন। মামলার পর সে পলাতক থাকেন। গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার মহাখালী ফ্লাইওভারের নিচে তাকে তানছিরুল ইসলাম জীবনকে গ্রেফতার করা হয় টাঙ্গাইল র্যাব-১২’এর ভারপ্রাপ্ত কোম্পানী
কমান্ডার মো.শফিকুল ইসলাম জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ