Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগ নেতার বাড়িঘরে হোন্ডাবাহিনীর সশস্ত্র হামলা তাণ্ডব, থানায় মামলা

কলাপাড়া(পটুয়াখালী)সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৯, ৭:৩৬ পিএম

কলাপাড়ার পাখিমারা বাজারে আওয়ামী লীগ নেতা রহমান তালুকদারের বাসায় সশস্ত্র হামলা তাণ্ডব ভাংচুরের ঘটনায় কলাপাড়া থানায় মামলা হয়েছে। শুক্রবার রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে সশস্ত্র ৪০/৪৫ সন্ত্রাসী হোন্ডা বাহিনীর ক্যাডার বগি ও রামদা নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি রহমান তালুকদারের বাসায় হামলা চালায়। রহমান তালুকদারের স্ত্রী জাহানারা বেগম শনিবার মামলা দায়ের করেন।


মামলায় শীর্ষ সন্ত্রাসী বখাটে শফিককে প্রধান আসামি করে ১৫ জনের নাম উল্লেখ করে এ মামলাটি করা হয়। অজ্ঞাত আসামি রয়েছে আরও ৪৫ জন। ভাংচুর ও লুটপাট চালানো হয়। ইতোপুর্বেও রহমান তালুকদারের ওপর এক দফা হামলা-মারধর করা হয়। বর্তমানে কলাপাড়া জুড়ে হোন্ডা বাহিনী এক ভয়াবহ আতঙ্কে পরিণত হয়েছে। রহমান তালুকদারের বাসায় শুক্রবার রাতের ঘটনাটি সিসি ক্যামেরায় ধারন করা রয়েছে। দেখা গেছে রামদা বগিদা নিয়ে সন্ত্রাসীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বিপ্লব মিস্ত্রি জানান, দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ