Inqilab Logo

মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবন ১৪৩১, ০৯ মুহাররম ১৪৪৬ হিজরী

মানিকগঞ্জে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৯, ৪:০২ পিএম

মানিকগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ তাদের গ্রেফতার করে।

এই চক্র সম্প্রতি মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার সৌদি প্রবাসীর একটি বাড়িতে হানা দিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ অনান্য মালামাল লুট করে নিয়ে যায়। এ বিষয়ে সাটুরিয়া থানায় একটি মামলা হয়েছে।


এ নিয়ে আজ শনিবার দুপুরে মানিকগঞ্জ পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করেছে জেলা পুলিশ।

সংবাদ সম্মেলনে মানিকগঞ্জ সদর সার্কেল হাফিজুর রহমান সাংবাদিকদের জানান, গত ২৬ জুন মধ্য রাতে সাটুরিয়া উপজেলার খলিলাবাদ এলাকায় সৌদি প্রবাসী ওয়াসিম মিয়ার বাড়িতে ৮/১০ জনের অস্ত্রধারী ডাকাত দল হানা দেয়। এসময় ডাকাতরা প্রবাসীর স্ত্রী রাহেলা আক্তারসহ পরিবারের সদস্যদের মারধর চালায়। পরে বেশ কয়েক ভরি স্বর্ণালংকার, নগদ টাকা, মোবাইল ফোনসহ অনান্য মালমাল লুটে নেয়। এঘটনা থানায় একটি মামলা হলে পুলিশ ডাকাতদের গ্রেফতাওে চেষ্টা চালায়।

তিনি আরো জানান, শুক্রবার রাতভর অভিযান চালিয়ে প্রথমে ডাকাত দলের প্রধান সোহেল রানাকে (২৮) ধামরাই এলাকা থেকে গ্রেফতার করা হয়। এরপর তার তথ্যের ভিত্তিতে আশুলিয়া, সাভার ও ধামরাইসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মো: ইমাম হোসেন (৩৬), আবু সাঈদ (২৭), মিরাজ (৩৪), মামুন (৫৫) ও রফিকুল ইসলামকে (২৭) গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানিকগঞ্জ

১১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ