Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশের অর্থনীতি এখন ঠিক আছে

মানিকগঞ্জে স্বাস্থ্যমন্ত্রী

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

স্বাস্থ্যমন্ত্রী জাহেদ মালেক বলেন, করোনার আঘাতে সারা বিশ্বের অর্থনীতি বিপর্যস্থ। মানুষের জীবন যাপন বিপদগ্রস্থ। কিন্তু বাংলাদেশের অর্থনীতি ঠিক আছে। বাংলাদেশের অর্থনীতি এখনও ৬ ডিজিটের উপরে গ্রোথ আছে। বর্তমানে চিকিৎসা সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে গেছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। গতকাল মানিকগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের উদ্যোগে সরকারি দেবেন্দ্র কলেজ মাঠে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি জামায়াত জোট সরকারের সময় সারের জন্য কৃষকদের জীবন দিতে হয়েছে। বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে কৃষকরা তাদের চাহিদা মত সার পায় তার প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে। এছাড়া আগামী ইরি বোরো মওসুমে কৃষকরা যাতে সেচের জন্য সব সময় বিদ্যুৎ পান সেজন্যে শহরে বিদ্যুৎ কমিয়ে গ্রামে বাড়িয়ে দেয়ার ব্যবস্থা করা হচ্ছে।

দোয়া মাহফিলে পৌর আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন জেলা সহ সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পিপি আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আপেল খান আপেল, সাংগঠনিক সম্পাদক বাবু সুদেব সাহা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানিকগঞ্জে স্বাস্থ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ