Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

নেছারাবাদে ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার ২

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৯, ১২:০৮ এএম

নেছারাবাদে ৭১ বাংলা টিভি (অনলাইন) সাংবাদিক পরিচয়ে ২৫০ পিচ ইয়াবাসহ দুইজনকে গ্র্রেফতার করেছে নেছারাবাদ থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলার আকলম গ্রামের খেলার মাঠের পাশ থেকে তাদেরকে ধরে তল্লাশি চালিয়ে ২৫০ পিচ ইয়াবা পাওয়া যায়। এ সময় সাথে থাকা ওই ইয়াবাসহ সাথে পাওয়া একটি বড় ভিডিও ক্যামেরা, ৭১ বাংলার স্টিকার লাগানো ভুম, মাইক্রোফোন ও সাংবাদিক কার্ডসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সাংবাদিক পরিচয়ধারি সোহাগ সরদার ঝালকাঠি থানার রমজানকাঠি গ্রামের শাহজাহান সরদারের ছেলে। এছাড়া অপরজন ইব্রাহিম হোসেন মুন্না কথিত সাংবাদিক সোহাগের ক্যামেরাম্যান বলে পরিচয় দিয়েছে।
নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম তারিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা পুলিশের দল নিয়ে ওই এলাকায় পূর্ব থেকে অবস্থান নিয়েছিলেন। তারা (কথিত সাংবাদিকরা) এলাকায় আসতেই তাদের ধরে জিজ্ঞাসা করতেই সোহাগ গলায় ঝোলানো সাংবাদিক কার্ড ও সাথে থাকা ক্যামেরা দেখিয়ে নিজেদের ৭১ বাংলা অনলাইন টিভির সাংবাদিক পরিচয় দেয়। ঘটনাস্থলে উপস্থিত জনের সামনে তাদের দেহ তল্লামি চালালে সোহাগের কাছ থেকে ২৫০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ