Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বন্ধুর গলা কেটে হত্যার চেষ্টা

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৯, ১২:০৮ এএম

জামালপুরের সরিষাবাড়ীতে কবির হোসেন (২০) নামে এক বন্ধুকে তার মোটরসাইকেল চুরি করার পড় গলা কেটে হত্যার চেষ্টা করেছে তারই তিন বন্ধু। গতকাল বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর ছাতারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক তিন বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। 

সরেজমিনে ও পুলিশ সুত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার ভোর রাত প্রায় তিনটার দিকে কবির ও তার তিন বন্ধু মিলে কবিরের বাড়িতে থাকবে বলে যায়। কবিরসহ তার সাথে থাকা বন্ধুরা মিলে নেশা করে। এসময় কবিরকে বেশি করে নেশা খাইয়ে ঘরে অন্য বন্ধুকে পাহাড়া রেখে দুই বন্ধু তার ব্যবহৃত মোটরসাইকেল চুরি করে সিরাজগঞ্জের ভেটুয়া ঘাটে থাকা তাদের অন্য সহোযোগীর কাছে রেখে আসে। পড়ে তারা আবার কবিরের বাড়িতে ফিরে আসে এবং ঘটনা জানা জানির ভয়ে ঘুমন্ত অবস্থায় বেøট দিয়ে কবিরের গলাকেটে হত্যার চেষ্টা করে। কবিরের মা কল্পনা বেগম বলেন, সকালে কবিরকে ডাকতে গিয়ে দেখি তার পুরো শরীর কাথা দিয়ে ঢাকা ও তার তিন বন্ধু পাশে শুয়ে আছে। ডাকাডাকির এক পর্যায়ে আমি কবিরের গায়ে থাকা কাথা সড়ালে দেখি তার গলা দিয়ে রক্ত রেব হচ্ছে। পড়ে আমি চিৎকার করলে লোকজন এসে কবিরকে হাসপাতালে নিয়ে যায় এবং ওই তিনজনকে আটকে রাখে। পড়ে পুলিশ এসে তাদের কে নিয়ে যায়।
সাতপোয়া ইউনিয়নের গ্রাম পুলিশ বাচ্চু মিয়া বলেন, আমি ডিউটি করার জন্য যাচ্ছিলাম। কবিরের মায়ের চিৎকার শুনে তাদের বাড়িতে গিয়ে দেখি কবিরের গলা রক্তাক্ত হয়ে আছে। আর ঘরে তিনটি ছেলে শুয়ে আছে। পরে আমি বিষয়টি ইউপি চেয়ারম্যানকে জানাই এবং কিছুক্ষণ পর পুলিশ এসে তাদের নিয়ে য়ায়।
এ ঘটনায় গ্রেফতারকৃত ঘাতক তিন বন্ধু হলো, চকবালিয়া গ্রামের জুরান আলীর ছেলে সাকিল (১৯), নগদা গ্রামের হাফিজুরের ছেলে সোহান (২০) ও ধানাটা গ্রামের টিক্কা খানের ছেলে রবিন (১৯)।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ওসি (তদন্ত) জোয়াহের হোসাইন বলেন, এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়েছে। চুরিকৃত মোটরসাইকেল উদ্ধারে অভিযান চলছে। কবিরের গলা কিছুটা কাটার পড়ে রক্ত বের হতে দেখে তাদের মায়া লাগে তাই তারা তাকে হত্যা করে না বলে জানিয়েছেন ঘাতক রবিন। এছাড়া রবিন আন্তঃজেলা চোরাকারবারীর সদস্য বলে জানা গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চেষ্টা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ