Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মাগুরা সোনালী ব্যাংকের গেট থেকে দুই লাখ টাকা ছিনতাইয়ের চেষ্টাকালে ১ জন গ্রেফতার

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৯, ৭:১৭ পিএম

সোনালী ব্যাংক থেকে মাগুরা যুব উন্নয়ন অধিদপ্তরের উত্তোলিত দুই লক্ষাধিক টাকা ছিনতাই করতে গিয়ে বুধবার দুপুরে জনগণের হাতে ধরা খেলেন শহীদ শেখ নামে এক ব্যক্তি। সে খুলনার বটিয়াঘাটার কইয়া বাজারের রফিক শেখের ছেলে।

পুলিশ জানায়, মাগুরা যুব উন্নয়ন অধিদপ্তরের অফিস সহায়ক আবু সাইদ দুপুর সাড়ে ১২ টার দিকে অধিদপ্তরের নির্ধারিত কাজের বিপরীতে বরাদ্দকৃত চেকের মাধ্যমে দুই লক্ষাধিক টাকা উত্তোলন করেন। টাকা উত্তোলনের কিছুক্ষণের মধ্যেই তিনি অফিসের উদ্দেশ্যে ব্যাংক থেকে বের হন। কিন্তু ব্যাংকের মূল ফটকের কাছে পৌঁছলেই ৩ থেকে ৪ জন দুষ্কৃতকারী অফিস সহায়ক আবু সাইদকে ঘিরে ফেলেন। এদের মধ্যে একজন তার হাতে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে তিনি শহীদ নামে ওই দুষ্কৃতকারীকে জাপটে ধরে। এ সময় আবু সাইদের চিৎকারে ব্যাংকে প্রহরারত পুলিশসহ অন্যান্যরা এগিয়ে আসলে ছিনতাইকারী চক্রের অন্যান্যরা পালিয়ে যায়। পরে আটক শহীদ শেখকে সদর থানা পুলিশে সোপর্দ করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ