Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

পরকীয়ায় তিন সন্তানের জননী উধাও

স্বামীকে অপহরণের অভিযোগে শিক্ষক গ্রেফতার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৯, ১১:১৩ এএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার রূপসী ইউনিয়নের পাগলা গ্রাম নিবাসী মাওলানা গোলাম মোস্তফার স্ত্রী তিন সন্তানের জননী সাফিয়া সুলতানা স্বপ্না (৪৪)’র সাথে পরকীয়ার জেরে তার স্বামীকে অপহরণের অভিযোগে কামরুজ্জামান নামে এক কলেজ শিক্ষক পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন। বর্তমানে ইমাম গোলাম মোস্তফা নিরাপত্তাহীনতায় ভুগছেন। 

জানা যায়, মাওলানা গোলাম মোস্তফা ময়মনসিংহ শহরের খন্দকার বাড়ি বায়তুল মামুর জামে মসজিদের ইমাম। গত ২৭ বছর যাবৎ তিনি সুনামের সাথে ওই মসজিদে ইমামতি করছেন। ব্যক্তিজীবনে তিনি দুই মেয়ে ও এক ছেলে সন্তানের জনক।

তার স্ত্রীর সাথে পরকীয়ায় অভিযুক্ত ময়মনসিংহ পলিটেকনিক ইন্সস্টিটিউটের শিক্ষক মো. কামরুজ্জামান সম্পর্কে মাওলানা গোলাম মোস্তফার ভায়রা। আত্মীয়তার সূত্রধরে কামরুজ্জামান ওই ইমামের বাসায় যাতায়াত করতো। এ সুযোগে কামরুজ্জামানের সাথে ইমাম মাওলানা গোলাম মোস্তফার স্ত্রী সাফিয়া সুলতানা স্বপ্না (৪৪)’র পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। মাঝে মধ্যেই চিকিৎসার নাম করে স্বপ্নাকে বাসার বাইরে নিয়ে যেতো কামরুজ্জামান। বিষয়টি উপলব্ধি করতে পেরে কামরুজ্জামানকে বাসায় আসা নিষিদ্ধ করেন মাওলানা গোলাম মোস্তফা। এরপর স্বপ্না ও কামরুজ্জামান উভয়ই মাওলানা আব্দুল জব্বারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়। স্বপ্না তার নামে বাসা লিখে দেওয়ার জন্য তার স্বামীকে চাপ দিতে থাকে। এরই মাঝে গত ২৫ জুন স্বপ্না কামরুজ্জামানের সাথে বাসা থেকে হঠাৎ উধাও হয়ে যায়। মাওলানা গোলাম মোস্তফা বিষয়টি অবহিত করে ময়মনসিংহ কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়রী করেন। এতে ক্ষীপ্ত হয়ে কামরুজ্জামান তার লোকজন নিয়ে মাওলানা গোলাম মোস্তফাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে মাওলানাকে উদ্ধারে পুলিশ তৎপর হলে ২৮ জুন শুক্রবার ভোরে ঢাকা-হালুয়াঘাট মহাসড়কের শ্রীপুরের সালনায় তাকে কে বা কারা ফেলে চলে যায়। পুলিশ সেখান থেকে হাত-মুখ বাধা অবস্থায় মাওলানা গোলাম মোস্তফাকে উদ্ধার করে। এরপর মাওলানা গোলাম মোস্তফার জবানবন্দি মোতাবেক ময়মনসিংহ কোতোয়ালী থানা পুলিশ শিক্ষক কামরুজ্জামানকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। এ ব্যাপারে মাওলানা আব্দুল গোলাম মোস্তফার বড়ভাই গোলাম মাওলা ময়মনসিংহ কোতোয়ালী থানায় মামলা (নং ১১৫ তারিখ ২৭/০৬/১৯, ধারা ৩৬৪, ৫০৫/৩৪) দায়ের করেন। মামলার বাদী গোলাম মাওলা জানান, আসামীরা খুবই প্রভাবশালী। তারা মামলা তুলে নেওয়ার জন্য অব্যাহতভাবে জীবন নাশের হুমকি দিয়ে আসছে। এবং স্ত্রীকে হাত করে মাওলানা গোলাম মোস্তফার সম্পত্তি বেদখলেরও পাঁয়তারা চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ