Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সখিপুরে এক কিশোরী ছয় মাসের অন্তঃসত্ত্বা, থানায় মামলা

মামাতো ভাই পারভেজ গ্রেফতার

সখিপুর(টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৯, ৯:১২ পিএম

টাঙ্গাইলের সখিপুরে এক কিশোরী (১৪) ছয় মাসের অন্তঃসত্ত্বা হয়েছে। আজ শনিবার বিকেলে সখিপুরের একটি ক্লিনিকে আলট্রাসনোগ্রামের প্রতিবেদনে এ তথ্যের সত্যতা পাওয়া গেছে। আজ শনিবার(২৯জুন/১৯)সন্ধ্যে ছয়টায় ঐ কিশোরীর মা বাদী হয়ে কিশোরীর মামাতো ভাই পারভেজ আহমেদ (১৬)কে একমাত্র আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছে। মামলার পর পুলিশ মামাতো ভাইকে আটক করে থানায় নিয়ে আসে।

কিশোরীর মা জানায়, মেয়েটি নানির বাড়িতে থেকে কলা বাগানে শ্রমিকের কাজ করতো। মাস ছয়েক আগে দশম শ্রেণিতে পড়ুয়া মামাতো ভাই পারভেজ বাড়িতে একা পেয়ে দিনদুপুরে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। বিষয়টি কাউকে বললে মেরে ফেলার হুমকি দেয় পারভেজ। তিন মাস পর থেকে মেয়েটি শরীরে পরিবর্তন বুঝতে পারলেও লজ্জা ও ভয়ে কাউকে কিছু বলেনি। এক সপ্তাহ আগে শরীরে বড় রকমের পরিবর্তন দেখা দিলে মায়ের কাছে সে সব কিছু খুলে বলে। এ বিষয় নিয়ে এলাকায় গোপনে শালিসি বৈঠক হলেও কোনো মীমাংসা না হওয়ায় মেয়ের মা আল্ট্রা প্রতিবেদন সহকারে শনিবার সন্ধ্যায় সখিপুর থানায় মামলা করে।
মেয়ের মা বলেন, মেয়েটি নানির বাড়িতে থাকার কারনে খোঁজ খবর বেশি একটা নিতে পারিনি। এ কারণেই আমার ঘটনাটি বুঝতে দেরি হয়েছে।
দশম শ্রেণির ছাত্র পারভেজ আহমেদ থানার অফিসার ইন চার্জ (ওসি) এর কাছে নিজেকে নির্দোষ দাবি করে -এ বিষয়ে ডিএনএ টেস্ট করার অনুরোধ জানায়।
সখিপুর অফিসার ইন চার্জ (ওসি)মো. আমির হোসেন বলেন, মামলা হওয়ায় পারভেজ নামের এক আসামিকে প্রথমে আটক পরে গ্রেফতার দেখানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ