Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

তাড়াশে স্কুলছাত্রীর অশ্লীল ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, ব্যবসায়ি গ্রেফতার

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৯, ৫:৪০ পিএম

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় স্কুল ছাত্রীর অশ্লীল ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করার অভিযোগে মজিবর রহমান(৩৯) নামে এক ওই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে পুলিশ ফাঁদ পেতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের ১০নং ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতার মজিবর তাড়াশ পৌরসভা এলাকার ভাদাস গ্রামের আলহাজ আবুল হোসেনের ছেলে ও দু’সন্তানের জনক।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কিছুদিন আগে ব্যবসায়ি মজিবর রহমানের সাথে তাড়াশের মাগুড়া বিনোদ ইউনিয়নের নাদোসৈয়দপুর গ্রামের পাটগাড়ীপাড়ার বাসিন্দা ও নাদোসৈয়দপুর জনকল্যান উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রীর(১৫) মোবাইলে পরিচয় হয়। পরিচয়ের এক পর্যায়ে মজিবর কৌশলে ওই ছাত্রীর সাথে প্রেমের সর্ম্পক গড়ে তোলেন। সম্প্রতি ওই ছাত্রীকে নানা প্রলোভন দেখিয়ে বগুড়া শহরের একটি আবাসিক হোটেলে নিয়ে রাত্রীযাপন করে কৌশলে স্মার্টফোনে অশ্লীল ভিডিওি ধারণ করেন তিনি। এ ঘটনার পর ওই ব্যবসায়ি স্কুল ছাত্রীকে বারবার অনৈতিক প্রস্তাব দিলে তার গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাতে রাজি হয়নি সে। এতে উত্তেজিত হয়ে অশ্লীল ভিডিওটি ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিতে থাকেন মজিবর। এক পর্যায়ে স্কুলছাত্রী বিষয়টি তার অভিভাবকদের জানালে থানায় অভিযোগ দায়ের করা হয়। ওই অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে তাড়াশ থানার এসআই রবিউল ইসলাম স্কুল ছাত্রীকে দিয়ে ফাঁদ পাতেন এবং হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের ১০নং ব্রিজ এলাকা থেকে লম্পট ব্যবসায়ি মজিবরকে গ্রেফতার করে।
উল্লাপাড়া সার্কেলের সিনিয়র এএসপি গোলাম রহমান জানান, শুক্রবার রাতে এ ব্যাপারে তাড়াশ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে। শনিবার সকালে ব্যবসায়ি মজিবর রহমানকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ