Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফের জামালের কাছে আরামবাগের হার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৯, ৮:১১ পিএম

ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল)’র একাদশ আসরে ফের শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কাছে হারলো আরামবাগ ক্রীড়া সংস্থা। বৃহস্পতিবার বিকেলে ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে বিপিএলের দ্বিতীয় লেগের ম্যাচে শেখ জামাল ১-০ গোলে হারায় আরামবাগকে। বিজয়ী দলের হয়ে একমাত্র জয়সূচক গোলটি করেন গাম্বিয়ার ফরোয়ার্ড ইবো কান্তেহ।

এই জয়ে শেখ জামাল ১৭ ম্যাচে পাঁচ জয় এবং ছয়টি করে ড্র ও হারে ২১ পয়েন্ট পেয়ে তালিকার ষষ্ঠস্থানেই রইল। সমান ম্যাচে সাত জয়, দুই ড্র ও আট হারে ২৩ পয়েন্ট পাওয়া আরামবাগও রইল আগের পঞ্চম অবস্থানে। লিগের প্রথম লেগের খেলায় শেখ জামাল ২-০ ব্যবধানে হারিয়েছিল আরামবাগকে।

বৃহস্পতিবার ম্যাচের শুরু থেকেই দু’দল আক্রমণ-পাল্টা আক্রমণ করে খেললেও প্রথমার্ধ কাটে গোলশূণ্য অবস্থায়। তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই কাঙ্খিত গোলের দেখা পায় শেখ জামাল। ম্যাচের ৪৬ মিনিটে প্রতিপক্ষের একাধিক ডিফেন্ডারকে কাটিয়ে ডি-বক্সের বাইরে থেকে দারুণ শটে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে গোল করেন ইবো কান্তেহ (১-০)। পিছিয়ে পড়ে ম্যাচে ফিরতে আপ্রাণ চেষ্টা করে আরামবাগ। কিন্তু একাধিক সুযোগ পেয়েও ফরোয়ার্ডদের ব্যর্থতায় শেষ পর্যন্ত আর ম্যাচে ফেরা হয়নি তাদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ প্রিমিয়ার লিগ

২৪ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ