Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জয়পুরহাটে ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৯, ৪:৪৬ পিএম

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার কাশিড়া উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে আলালউজ্জামান আলাল নামে এক স্কুল শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার সকালে নিজ বাড়ি থেকে ওই শিক্ষককে গ্রেফতার করা হয় ।

গ্রেফতারকৃত আলালউজ্জামান আলাল চিয়ারি গ্রামের আব্দুল মোন্নার ছেলে ও কাশিড়া উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক।

আক্কেলরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কিরণ কুমার রায় জানান, আক্কেলপুর উপজেলার কাশিড়া উচ্চ বিদ্যালয়ের ৭ম শেণীর ছাত্রীকে ওই স্কুলের সহকারি শিক্ষক আলালউজ্জামান আলাল দির্ঘদীন যাবৎ বিভিন্ন সময়ে কু-প্রস্তাবসহ যৌন হয়রানি করে আসছিলেন। ছাত্রীটি তার কু প্রস্তাবে রাজি না হওয়ায় ছবি নগ্ন করে ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেন আলাল। পরে ওই ছাত্রী তার বাবা মাকে বিষয়টি জানালে ওই শিক্ষককের বিরুদ্ধে বিদ্যালয়ে অভিযোগ করেন ছাত্রীর বাবা।

এ ব্যাপারে গতকাল শনিবার সকালে বিদ্যালয়ে জরুরি বৈঠকে অভিযুক্ত শিক্ষক তার অপর্কমের কথা স্বীকার করেন। এ ব্যাপারে ছাত্রীটি বাবা বাদী হয়ে থানায় যৌন নিপীড়নের মামলা করলে আলালউজ্জামান আলালকে গ্রেফতার করে পুলিশ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যৌন নিপীড়ন

২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ