Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কর্ণফুলী গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

প্রকাশের সময় : ২ জুন, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ভিজিল্যান্স কার্যক্রম অব্যাহত রয়েছে। গতকাল (বুধবার) নগরীর বায়োজিদ থানার বালুচরা এলাকায় বিকেল ২টা থেকে ৫টা পর্যন্ত কেজিডিসিএল’র ভিজিল্যান্স টিম নিয়মিত অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে আহমদ আলী রোড এলাকার জনৈক মোঃ ফোরকান আলীর বাসায় অননুমোদিত সরঞ্জাম ব্যবহারের দায়ে ২টি, বটতলী পোস্ট অফিসসংলগ্ন এলাকায় জনৈক আনোয়ারুল আজিমের বাসায় আবাসিক হতে বাণিজ্যিকভাবে গ্যাস ব্যবহারের দায়ে ১টি এবং অবৈধ কার্যকলাপের দায়ে জনৈক ইব্রাহীমের বাসায় ৭টি গ্যাস সংযোগসহ ১০টি আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।
অবৈধভাবে গ্যাস ব্যবহারকারীদের বিরুদ্ধে সরকারি পাওনা অর্থ আদায়সহ গ্যাস আইন ২০১০-এর সংশ্লিষ্ট ধারায় নিয়মিত মামলা দায়ের করা হবে বলে কেজিডিসিএল কর্তৃপক্ষ জানিয়েছে। অভিযানে কেজিডিসিএল’র ব্যবস্থাপক (ভিজিল্যান্স) প্রকৌশলী হাসান সোহরাবসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ