Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

তিন মাসেও বিচার পাননি ইউপি সচিব

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ১২:১১ এএম

ফুলবাড়ী উপজেলার আলাদিপুর ইউনিয়ন পরিষদ সচিব ইউনুস আলী, একই ইউনিয়নের ইউপি সদস্য কর্তৃক শরিরিকভাবে লাঞ্চিত হয়ে বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরলেও এখনো বিচার না পেয়ে আতঙ্ক ও উৎকন্ঠা নিয়ে অফিস করছেন তিনি।

ইউপি সচিব ইউনুস আলী বলেন, আলাদিপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড সদস্য রাঙ্গামাটি গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে জাকারিয়া সরকার অনৈতিক দাবি পুরণ না করায় গত ২৩ মার্চ উপজেলা চত্তরে মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে তাকে শারিরিকভাবে লাঞ্চিত করে ওই ইউপি সদস্য জাকারিয়া সরকার। এ ঘটনায় তিনি ফুলবাড়ী থানা ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ করেন। তিনি বলেন, লিখিত অভিযোগ করার তিন মাস অতিবাহিত হলেও এখন প্রর্যন্ত ওই ইউপি সদস্যের বিরুদ্ধে কোন প্রকার আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়নি। পক্ষান্তরে ওই ইউপি সদস্য আবারো তাকে মারপিট করার হুমকি দিয়ে আসছে।

ইউপি সচিব সমিতি দিনাজপুর জেলা কমিটির নেতা গোলাম কিবরিয়া বলেন, একজন সচিব সরকারি দায়িত্ব পালন করতে গিয়ে যদি ইউপি সদস্যের দ্বারা শারিরিকভাবে লাঞ্চিতের শিকার হয়, আর সে ঘটনার যদি কোন বিচার না হয় তাহলে আগামীতে ইউপি সচিবগণের পক্ষে সঠিক ভাবে সরকারি দায়িত্ব পালন করা কঠিন হয়ে পড়বে। এজন্য এ ঘটনার তিনি উপযুক্ত শাস্তির দাবি জানান।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে বিষয়টি তদন্ত সাপেক্ষে শিগগিরই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ