Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে জোবেদা টেক্সাটাইলে আগুন ১৫ কোটি টাকার ক্ষয়ক্ষতি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৯, ১২:০৪ এএম

নারায়নগঞ্জের রূপগঞ্জে জোবেদা টেক্সটাইল মিলস লিমিটেডের জেনারেটর ইউনিটে ভয়াবহ আগ্নিকান্ডের ঘটনা ঘটে। গত বুধবার (৫ জুন) রাত ২টার দিকে উপজেলার যাত্রামুড়া এলাকায় এ ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে কোম্পানীর জেনারেটর ইউনিটের জেনারেটর, মূল্যবান যন্ত্রাংশ, কাগজপত্র ও আসবাবপত্র পুড়ে প্রায় ১৫ কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

ডেমরা ফায়ার সার্ভিসের ইনচার্জ আব্দুল মান্নান জানান, বুধবার রাত ২টার দিকে জোবেদা টেক্সটাইল মিলস লিমিটেডের জেনারেটর ইউনিটে হঠাৎ করে আগুন লেগে যায়। পরে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পরতে থাকে। কর্তৃপক্ষ ফায়ার সার্ভিসকে খবর দিলে ডেমরা ফায়ার সার্ভিসের ইনচার্জ আব্দুল মান্নানের নেতৃতে ১ টি ইউনিট প্রায় ৪ ঘন্টা চেষ্টার পর সকালে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। এসময় জেনারেটর ইউনিটটি পুড়ে ছাই হয়ে যায়। ইউনিটের ভেতরে থাকা জেনারেটর, মূল্যবান যন্ত্রাংশ, কাগজপত্র ও আসবাবপত্রসহ মূল্যবান মালামাল পুড়ে প্রায় ১৫ কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানান প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল হক।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ