Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বৃষ্টির কারণে সংসদের ঈদ জামাত হয়েছে টানেলে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুন, ২০১৯, ১:০৬ পিএম

বৃষ্টির কারণে জাতীয় সংসদ ভবনের প্রবেশমুখ টানেলে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হয়েছে। অথচ এটি হওয়ার কথা ছিল সংসদের দক্ষিণ প্লাজায়। তবে বৃষ্টি থাকলেও প্রচুর নামাজি অংশ নিয়েছেন সেই জামাতে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি, জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি, হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, জাতীয় সংসদের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভপিতি মোহাম্মদ নাসিম এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান, জাতীয় সংসদের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মো. মুজিবুল হক এমপি, স্পিকারের স্বামী সৈয়দ ইশতিয়াক হোসাইন, মন্ত্রী পরিষদের সদস্যবর্গ, সংসদ সদস্যরা, সংসদ সচিবালয়ের কর্মচারীরা এবং এলাকার সাধারণ মানুষ ঈদের নামাজ আদায় করেন।

নামাজ শেষে দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়। পরে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি তার বাসভবনে আগত মুসল্লিদর সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এসময় স্পিকার এক বার্তায় দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে তাদের সমৃদ্ধি কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদ জামাত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ