Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঢাকা থেকে অপহৃত শিশু চাঁদপুরে উদ্ধার

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ৪ জুন, ২০১৯, ১২:৪৫ এএম

ঢাকার সূত্রাপুর থেকে অপহৃত শিশু মোস্তাকিনকে (৩) চাঁদপুরের হাইমচর উপজেলার নয়ানি ল²ীপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। হাইমচর ও ঢাকা থেকে আসা সূত্রাপুর থানা পুলিশ যৌথ অভিযানে তাকে উদ্ধার করে। মোস্তাকিন সূত্রাপুর এলাকার মো. সাহেদের ছেলে। গত রোববার দিবাগত রাতে অভিযান চালিয়ে অবশেষে ভোরে শিশু মোস্তাকিন ও অপহরণকারী ওই এলাকার আনোয়ার হোসেনের ছেলে এমরান হোসেন (২২) কে গ্রেফতার করে।

সূত্রাপুর থানার উপ-পরিদর্শক এস.এম. সালেহীন জানান, গত ৩১ মে দুপুর আনুমানিক সোয়া ১টার দিকে সদরঘাট এলাকার ইস্ট বেঙ্গল মার্কেটের সামনে থেকে শিশুটিকে অপহরণ করে এমরান। এ ঘটনার পরদিন শনিবার শিশুর মা সূত্রাপুর থানায় নারী ও শিশু আইনে মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা তথ্য প্রযুক্তি ব্যবহার করে অপহরণকারীর অবস্থান নির্ধারণ করেন হাইমচর উপজেলায়। সে আলোকে রোববার ঢাকা থেকে সূত্রাপুর থানা পুলিশের একটি দল হাইমচর পুলিশের সহযোগিতায় শিশুটিকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন রনি বলেন, রোববার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকা থেকে পুলিশ আসে এবং হাইমচর থানা পুলিশের সহযোগিতায় শিশুটিকে সুস্থ্য অবস্থায় উদ্ধার করে এবং আসামি এমরানকে গ্রেফতার করা হয়। শিশু ও আসামিকে সূত্রাপুর থানায় নিয়ে যাওয়া হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ