Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধুম ছবির প্রযোজক ঘুরছেন শাহরুখের দরজায়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৯, ৮:০৫ পিএম

‘ফ্যান’, ‘জব হ্যারি মেট সেজল’, ‘জিরো’ বক্স অফিসে একের পর এক মুখ থুবড়ে পড়েছে গত দুই বছরে। তার পর সাময়িক বিরতি নিয়ে অন্যান্য কাজে মন দিয়েছিলেন বলিউড বাদশা। অনেক ছবির নির্মাতা হিসাবে কাজ করেছেন, ডিজিট্যাল কনটেন্টের ওপরও কাজ করেছেন। তবে বিরতি তো ভাঙতেই হবে, অনুরাগীরা যে চাতক পাখি। তবে আর যেমন তেমন ভাবে নয়, খুব ভেবে চিন্তেই পা রাখতে হবে পরের ছবিতে। বলিউড বিশেষজ্ঞেরা এমনটাই মনে করছেন শাহরুখ খানের ব্যাপারে।

শাহরুখ কেবল রোম্যান্টিক হিরোর চরিত্রেই কাজ করেছেন তা নয়। তিনি অ্যান্টি-হিরো হিসাবেও কাজ করেছেন বিখ্যাত ‘ডর’, ‘বাজিগর’, ‘ডন’, ‘রইস-এ’।

তবে মাঝে কানাঘুষো শোনা গিয়েছিল, তিনি ‘ধুম ৪’-এ ফ্যাঞ্চাইজির ভূমিকায় থাকতে পারেন। তবে ঠিক ভাবে কিছুই জানানো হয়নি কোনও তরফ থেকেই। তবে শোনা গিয়েছে, কিং খান থাকতে পারেন অন্য একটি বিশেষ ভূমিকায়। হয়তো এমন ভূমিকায় আগে কখনও দেখা যায়নি তাকে। কী সেই ভূমিকা!

বলিউড হাঙ্গামার প্রতিবেদন থেকে জানা গিয়েছে, অনেক দিন থেকেই শাহরুখের দরজায় ঘুরছেন প্রযোজক। কিন্তু কিং খানকে রাজি করাতে পারছেন না। তারপরও তাকে রাজি করানোর চেষ্টা চলছে। বলা হচ্ছে যশ রাজ ফিল্মের ‘ধুম ৪’ ছবির ভিলেন অর্থাৎ খলনায়কের ভূমিকায় অভিনয় করার জন্য। সূত্রের খবর অনুযায়ী, ইতোমধ্যেই ছবির ব্যাপারে বিস্তারিত জানানো হয়েছে এসআরকে-কে। তিনি রাজি হলেই অন্য ফ্রাঞ্চাইজি খোঁজার কাজ শুরু হবে।

বলে রাখা ভালো, এর আগের তিনটি ধুমে জন আব্রাহাম, হৃত্বিক রোশন আর আমির খানকে দেখা গিয়েছে খলনায়কের ভূমিকায়।

তবে দেখা যাক চতুর্থতে শাহরুখকে রাজি করানো যায় কি না। ছবি আর বাদশাহের ভাগ্য নির্ণয় করবে সময়। তাই এখন শুধুই সময়ের অপেক্ষা।



 

Show all comments
  • রাকিব ১২ সেপ্টেম্বর, ২০১৯, ৫:১৪ পিএম says : 0
    এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহরুখ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ