Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাবাডিতে বিদেশী কোচিং স্টাফ!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ৮:০৯ পিএম

এবার আগাগোড়া বিদেশী কোচিং স্টাফ নিয়ে কাজ শুরু করতে যাচ্ছে বাংলাদেশ কাবাডি ফেডারেশন। এশিয়ান গেমসে হারানো পদক পুনরুদ্ধার করতে মরিয়া ফেডারেশনের কর্তারা। ফলে সম্মান ফিরিয়ে আনতে পুরো কোচিং স্টাফই বিদেশীদের মাধ্যমে বদলে দিচ্ছেন তারা।

জাকার্তা এশিয়ান গেমস কাবাডি থেকে বাংলাদেশের পুরুষ ও নারী দল খালি হাতে ফেরার পর নতুনভাবে শুরু করতে যাচ্ছে কাবাডি ফেডারেশন। বিশ্বকাপ, যুব বিশ্বকাপ, সাউথ এশিয়ান (এসএ) গেমস ও এশিয়ান গেমসের জন্য বিদেশি কোচিং স্টাফের অধীনে প্রস্তুতি শুরু করছে তারা। ইতোমধ্যে বিদেশি কোচ নিয়োগও দিয়েছে বাংলাদেশ কাবাডি ফেডারেশন। ভারতের সাজু রাম হচ্ছেন বাংলাদেশ কাবাডির নতুন বিদেশী কোচ। তিনি জাকার্তা এশিয়াডে ইন্দোনেশিয়ার কোচ ছিলেন। টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে আসছেন ভারতীয় প্রাসাদ রাও। যিনি আবার অল ইন্ডিয়া কাবাডি ফেডারেশন এবং এশিয়ান কাবাডি ফেডারেশনের কর্মকর্তাও। এছাড়া ফিজিও হিসেবে আসছেন ইরানের হাসান। যিনি ইরান জাতীয় দলের সঙ্গে কাজ করছেন। রোববার এসব তথ্য জানান কাবাডি ফেডারেশনের যুগ্ম সম্পাদক ও বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট-২) গাজী মোজাম্মেল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাবাডি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ