Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরিশালে নৌযান চলাচল বন্ধ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ১:৫৯ পিএম

বৈরী আবহাওয়ার কারণে বরিশাল নদীবন্দর থেকে সব রুটে নৌযান চলাচল বন্ধ ঘোষণা করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)।
পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ নিষেধাজ্ঞা বলবৎ থাকবে বলে আজ রোরবার বেলা সোয়া ১২টায় জানিয়েছেন বিআইডব্লিউটিএ বরিশাল নৌ-নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা বিভাগের উপ-পরিচালক আজমল হুদা মিঠু সরকার।
তিনি জানান, নিরাপত্তার স্বার্থে আবহাওয়া স্বাভাবিক না হওয়া পর্যন্ত বরিশাল নদীবন্দর থেকে সব রুটে নৌযান চলাচল বন্ধ রাখার জন্য বলা হয়েছে।
এদিকে, বরিশাল বেলা ১২টার পর থেকে আকাশ মেঘাচ্ছন্ন রয়েছে। থেমে থেমে হালকা বৃষ্টির সঙ্গে বইছে দমকা হাওয়া। তবে, আকস্মিক বৃষ্টিতে কিছুটা বিড়ম্বনায় পড়েছেন ঈদের কেনাকাটা করতে আসা মানুষেরা।
আবহাওয়া অফিস সূত্রে জানা গেছে, আগামী ৫ জুন পর্যন্ত বরিশালে হঠাৎ হঠাৎ বৃষ্টি হওয়ার সম্ভবনা রয়েছে। যা কখনো মুষল ধারে আবার কখনো হালকা আকারে হতে পারে। এছাড়া দমকা হাওয়াসহ বজ্রবৃষ্টি হওয়ার সম্ভবনা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌ চলাচল

২৬ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ