Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাবনার ঈশ্বরদীতে ১০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার, গ্রেপ্তার ২

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০১৯, ৫:২৪ পিএম | আপডেট : ৫:৩৫ পিএম, ১ জুন, ২০১৯

পাবনার ঈশ্বরদীতে একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে পুলিশ ১০৫ বোতল নিষিদ্ধ ঘোষিত ভারতীয় (লিকুইড নেশা) ফেন্সিডিল উদ্ধার করেছে । শুক্রবার দিবাগত ভোর সোয়া ৪ টার দিকে ঈশ্বরদী বাজারে হোটেল ‘মিস্টার ডন’-এ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। একটি কক্ষ থেকে দুইজনকে আটক ১০৫ বোতল ফেনসিডিল ও নগদ ১২ শত টাকা জব্দ করা হয়। পুলিশের দাবি ধৃত একজন কোরআনের হাফেজ আরিফ আল মামুন(২৩), সে দিনাজপুর জেলার নয়ননগর গ্রামের মিরাজ উদ্দিনের পুত্র। তার সহযোগি শোভন ইসলাম (১৯) , একই গ্রামের সিরাজুল ইসলামের পুত্র ।
সূত্র মতে, আটকৃত ফেনসিডিল দিনাজপুর জেলার সীমান্ত এলাকার মাদক ব্যবসায়ী আতিয়ার রহমানে। আতিয়ার পেশায় একজন পান দোকানী । ধৃতরা পুলিশকে জানায়, এই চালান সিারজগঞ্জ জেলার উল্লাপাড়ায় পৌঁছে দিলে তারা ১২ শত টাকা পেতো।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহা উদ্দীন ফারুকী জানিয়েছেন, গ্রেফতারকৃথদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা পর আজ শনিবার পাবনার বিজ্ঞ চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ