Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাদিয়ানীদেরকে রাষ্ট্রীয়ভাবে নিষিদ্ধ করতে হবে

খেলাফত আন্দোলন

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৩১ মে, ২০১৯, ১২:০৮ এএম

বাংলাদেশ খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী বলেছেন, কাদিয়ানী সম্প্রদায় মুসলমানদের মাঝে বিভ্রান্তি ছড়াচ্ছে।

অবিলম্বে কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করতে হবে। কাদিয়ানি সম্প্রদায় আমাদের নবীকে শেষ নবী না মেনে গোলাম আহমাদ কাদিয়ানিকে শেষ নবী মানার কারনে তারা কাফের। কাদিয়ানীদেরকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা না করা পর্যন্ত ঈমানের বলে বলীয়ান হয়ে ‘খতমে নবুওয়ত’ আন্দোলন চালিয়ে যেতে হবে।

গতকাল বৃহস্পতি বিকেলে লালবাগ কিল্লার মোড়স্থ খেলাফত আন্দোলন মিলনায়তনে খেলাফত আন্দোলন ঢাকা মহানগরী আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী একথা বলেন।

দলের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদীর সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন মুফতি সুলতান মহিউদ্দিন, ইঞ্জিনিয়ার আব্দুল হান্নান আল-হাদি, নায়েবে আমীর মাওলানা ফিরোজ আশরাফী, মাওলানা সাজেদুর রহমান ফয়েজী ও মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাদিয়ানী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ