Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সাভারে নারীসহ ছিনতাইকারী চক্রের ৯ সদস্য আটক

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ২:১৩ পিএম

ঢাকার সাভারে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে নারীসহ ছিনতাইকারী চক্রের ৯ সদস্যকে আটক করেছে।
বুধবার রাতভর ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাসস্ট্যান্ড ও নবীনগরসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেন করেছে ডিবি পুলিশ ও সাভার মডেল থানা পুলিশ।
আটকৃতরা হলেন- মানিকগঞ্জ জেলার শিবালয় থানার ইমতিয়াজ শেখ এর ছেলে মোঃ আক্কাস (৩৮), বিদ্যুৎ খান এর ছেলে সুমন (২৭), সিংগাইর থানার মৃত আলী হোসেন এর মেয়ে রেশমা (২৩), ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার কাজীপাড়া গ্রামের মানিক মিয়ার ছেলে নাজমুল (২০), মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার স্বর্ণগ্রামের লতিফ ফরাজীর ছেলে রায়হান (২২) ও সাভারের ফুলাবড়িয়া এলাকার মৃত কাশেম হাওলাদারের ছেলে আলিম হাওলাদার (২৪)।
তবে সাভার মডেল থানা পুলিশের কাছে আটক অপর তিন ছিনতাইকারীর পরিচয় জানায়নি পুলিশ।
ঢাকা জেলা (উত্তর) ডিবি পুলিশের পরিদর্শক (ওসি) আবুল বাসার জানান, ঈদকে সামনে রেখে ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড বন্ধে পুলিশ যৌথ অভিযান শুরু করেছে। এরই ধারাবাহিকতায় রাতভর সাভার মডেল থানা পুলিশ ও ডিবি পুলিশের যৌথ অভিযান পরিচালিত হয়। পরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাস স্ট্যান্ড ও নবীনগরসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সন্দেহভাজন ৯ ছিনতাইকারীকে আটক করা হয়।
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, আটক ৯ ছিনতাইকারীর বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে প্রেরণ করা হবে। আর ঈদকে এর সামনে রেখে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ