Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বেতাগীতে নারী কণ্ঠশিল্পীর ধর্ষক মানিক ঢাকায় গ্রেফতার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১০ মে, ২০১৯, ৫:১৭ পিএম | আপডেট : ৭:০৩ পিএম, ১০ মে, ২০১৯

বরগুনার বেতাগীতে কন্ঠশিল্পী গণধর্ষণ মামলার প্রধান অভিযুক্ত মানিককে (৩৫) ঢাকার মুগদা থেকে গ্রেফতর করেছে বরিশালের র‌্যাব-৮। বৃহস্পতিবার রাত ১০টায় মুগদার মান্ডা থেকে তাকে গ্রেফতার করা হয়। মানিক ঢাকায় তুরাগ পরিবহনের বাস চালক। তার বাড়ি বরগুণার বেতাগী উপজেলায়। গত ২৭ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে মানিক ও তার সহযোগী আলমগীর হোসেন এক নারী কণ্ঠশিল্পীকে ধর্ষণ করে। এরপর দুই ধর্ষক এলাকা ছেড়ে আত্মগোপন করে।
র‌্যাব-৮ এর বরিশালস্থ সদর দপ্তরে উপ-অধিনায়ক মেজর খান সজিবুল ইসলাম সাংবাদিক সম্মেলন করে জানান, গত ২৭ এপ্রিল রাতে কন্ঠশিল্পীর চাচা ও চাচাতো ভাইকে নিয়ে মোটর বাইকযোগে গান গাওয়ার জন্য মহেশপুর বাজারের উদ্দেশ্যে যাচ্ছিলেন। রাত ১০টা ২০ মিনিটের দিকে বেতাগীর বিবিচিনি স্কুল অ্যান্ড কলেজের দক্ষিণ পাশে তারা পৌছলে সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা আসামি মো. মানিক ও আলমগীর হোসেন তাদের গতিরোধ করে। এ সময় তারা ধর্ষিতার চাচা ও চাচাতো ভাইকে মারধর করে শিল্পীকে টেনে হিঁচড়ে মোটরসাইকেলে তুলে বেতাগীর পুটিয়াখালী স্লুইজঘাটের উত্তর পার্শ্বে বাগানে নিয়ে যায়। সেখানে মানিক ও আলমগীর হোসেন ভিকটিমকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনায় গত ১ মে ধর্ষিতার চাচাতো ভাই বাদী হয়ে বেতাগী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।
মেজর খান সজিবুল ইসলাম জানান, ধর্ষণ ঘটনাটি ব্যাপক আলোচিত হওয়ায় পুলিশের পাশাপাশি র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে ধর্ষক মানিকের অবস্থান নিশ্চিত হয়ে ঢাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ