Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্ত্রী গৌরিকে মা বললেন শাহরুখ খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০১৯, ২:৪২ পিএম

বউ গৌরি খানকে মা বলেছেন বলিউড বাদশা শাহরুখ খান। এতো ব্যস্ততার মাঝেও গৌরি খান তার ছেলে মেয়েদের কিভাবে সনামলাচ্ছেন সেটা দেখেই অভিভূত কিং খান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শাহরুখের ছোট ছেলে আব্রাম খানের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন গৌরি। সঙ্গে রয়েছে আরও দুইটি বাচ্চা। তাদের পরিচয়ও জানা গেছে। করণ জোহরের দুই সন্তান রুহী এবং জশ ছিলেন গৌরি ও আব্রামের সঙ্গে। আর তাইতো খান সাহেব আবেগে বউকে ‘মা’ বলেছেন। শাহরুখ স্ত্রী গৌরির উদ্দেশে লিখেছেন, ‘মা তুঝে সলাম।’

গত রোবাবর (৫ মে) খুদেদের সঙ্গে ছুটি কাটিয়েছেন গৌরী খান। ছবিতে দেখা গেছে মায়ের কোলে বসে আছে আব্রাম খান। গৌরির একদিকে যশ আর একদিকে রুহী। ছবির ক্যাপশনে গৌরি ইমোজি সহযোগে লিখেছেন, তিন সৈন্যর সঙ্গে সময় কাটাচ্ছি।
এদিকে আগাগোড়াই স্ত্রী গৌরি খানের প্রশংসায় পঞ্চমুখ বলিউড বাদশা। এর প্রমাণও পাওয়া গিয়েছে গৌরির একাধিক সাক্ষাৎকারে। এবার ফের একবার গৌরির দায়িত্ব পালনকে কুর্ণিশ করে তাকে সাধুবাদ জানিয়েছেন শাহরুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহরুখ খান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ