Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে ৬ শিশুর নির্যাতনকারী সেই ধর্ষক আমিনুর আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৫ মে, ২০১৯, ৩:৪৬ পিএম

যশোরে ৬ শিশু শিক্ষার্থীকে ধর্ষণ ও যৌন নিপীড়ন ঘটনায় অভিযুক্ত পলাতক আসামী আমিনুরকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে কোতয়ালি পুলিশ বেনাপোলের গাতিপাড়া থেকে তাকে আটক করে।

শনিবার রাত ১০টার দিকে কোতয়ালি থানার ওসি অপূর্ব হাসান সাংবাদিদের জানান, পুলিশের কাছে গোপন খবর ছিল বেনাপোল সীমান্ত দিয়ে আমিনুর ভারতে পালিয়ে যাচ্ছে। এ খবর পেয়ে পুলিশ বেনাপোল সীমান্তের গাতিপাড়া গ্রাম থেকে তাকে আটক করে। ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা সে পুলিশের কাছে স্বীকার করেছে। আজ আদালতে হাজির করা হলে আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, যশোর শহরের খড়কি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছয় ছাত্রীকে তিন সন্তানের জনক আমিনুর বিভিন্ন প্রলোভনে ধর্ষণ ও যৌন নিপীড়ন করে। এ অভিযোগে গত ১লা মে তার বিরুদ্ধে ধর্ষণের শিকার এক শিশুর বোন বাদী হয়ে থানায় মামলা করে। এ মামলায় ৬ জনের মধ্যে ৪ জনকে ধর্ষণ করা হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।

ভুক্তভোগী শিশুদের পরিবারের সদস্যরা জানান, বিদ্যালয়ের পার্শ্ববর্তী এলাকার তিন সন্তানের জনক আমিনুর স্কুল ফেরত শিশু মেয়েদের চকলেট ও ফল খাওয়ার প্রলোভন দিয়ে পাশের বাগানে নিয়ে এসব ঘটনা ঘটাতো।

সম্প্রতি এই ঘটনার শিকার একটি শিশু রক্তাক্ত জখম হয়ে অসুস্থ্য হয়ে পড়লো লম্পট আমিনুরের কুর্কীতি ফাঁস হয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ