Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনায় ফণীর প্রভাব চলছে, একজন আহত

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মে, ২০১৯, ৪:৫৫ পিএম

পাবনায় ফণীর প্রভাব এখনও চলছে। গত শুক্রবার সন্ধ্যা থেকে প্রবল ঝড় হাওয়া ও বৃষ্টিপাতে জনজীবন কার্যত: অচল হয়ে পড়ে। ছুটির দিনে বিকালে যারা পবিত্র রমজানের কেনা-কাটা করতে বাজারে এসেছিলেন তারা খুব তাড়াতাড়ি বাড়ি ফিরে যান। রাস্তা-ঘাট ফাঁকা হয়ে যায়। রাতভর বৃষ্টি ও ঝড় হাওয়া বয়ে গেছে জেলার উপর দিয়ে। শনিবারেও ফণীর প্রভাব চলছে। তবে ঝড় বাতাসের বেগ কমে এসেছে। বৃষ্টিপাত হচ্ছে। জানমালের কোন ক্ষয়ক্ষতির খবর জেলা দুর্যোগ ও ত্রাণ দপ্তর থেকে জানানো হয়নি। জেলা প্রশাসন কার্যালয়ে কন্ট্রোল রুম খোলা হয়েছে। জেলা দুর্যোগ ও ত্রাণ কর্মকর্তা শেখ সিরাজুল ইসলাম জানিয়েছেন, মাঠ পর্যায় থেকে এ পর্যন্ত যে খবর জানা গেছে, ঈশ্বরদী, বেড়া আটঘরিয়া, চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর উপজেলায় কয়েক স্থানে গাছের ডাল ভেঙ্গে পড়েছে। বেড়ায় গাছের ডাল ভেঙ্গে এক ব্যক্তি আহত হয়েছেন। আহত ইউনুস আলীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
লিচুর ক্ষতি হয়েছে। অপরদিকে,

পাবনায় বিদ্যুৎ পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হয়ে আসলেও ঝড় হাওয়ার কারণে শুক্রবার মধ্যরাতে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। শনিবার সকাল ১০টার পরে কোন কোন এলাকায় সরবরাহ স্বাভাবিক হয়েছে। এ ব্যতিরেকেও ব্রডব্যান্ড ইন্টারনেট ছিল না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘূর্ণিঝড় ফণী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ