Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পদ্মায় ভেসে উঠলো নিখোঁজ দুইজনের লাশ

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মে, ২০১৯, ২:৫৭ পিএম
মাদারীপুরের কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে স্পিডবোট দুর্ঘটনায় নিখোঁজের দুইদিন পর পদ্মা নদী থেকে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে এ ঘটনায় নিহতের সংখ্যা তিনজনে দাঁড়ালো। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে কাঁঠালবাড়ি লঞ্চ ঘাটের কাছে ভাসমান অবস্থায় লাশ দুটি উদ্ধার করা হয়।
 
পুলিশ জানায়, শনিবার সকাল থেকেই নিখোঁজ যাত্রীদের সন্ধানে পদ্মা নদীতে নামে নিখোঁজদের স্বজন, ফায়ার সার্ভিস ও পুলিশ। বেলা সাড়ে ১১টার দিকে কাঁঠালবাড়ি লঞ্চ ঘাটের কাশবনের কাছে ভাসমান অবস্থায় শিশু আমির হামজা (৬) ও মিরাজ হোসেনের (২০) লাশ উদ্ধার করা হয়। নিহত আমির হামজা শিবচর উপজেলা দত্তপাড়া ইউনিয়নের ইমরান ফরাজীর ছেলে এবং মিরাজ হোসেন বরিশালের বানাড়ীপাড়া উপজেলার লবণসারা গ্রামের আব্দুর রহমানের ছেলে। এনিয়ে স্পিডবোট দুর্ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়াল তিনজনে। ঘটনার দিন রাতে চিকিৎসাধীন অবস্থায় শিবচর হাসপাতালে মুরাদ হোসেন নামে এক যাত্রী নিহত হন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুর

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ