Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরের রামগতির ঘূর্ণি ঝড় ফণীর আঘাতে ১ জন নিহত, আহত ১৫

৫ শতাধিক বাড়িঘর লণ্ডভণ্ড

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মে, ২০১৯, ১:৩০ পিএম | আপডেট : ৩:৫০ পিএম, ৪ মে, ২০১৯

লক্ষ্মীপুরের রামগতির চর নেয়ামতপুর এলাকায় আজ সকালে

ঘূর্ণি ঝড় ফণীর আঘাতে ১ জন নিহত ১৫জন আহতও চরআলগী,চরআবদুল্লাহ,চররমিজ,বড়খেরীসহ বিভিন্ন ইউনিয়নের প্রায় ৫শতাধিক বাড়িঘর লন্ড বন্ড হয়ে গেছে। এছাড়া পোঁড়া গাচায় ১টি স্কুল ভেঁঙে পড়েছে।

স্থানীয় এলাকাবাসী ও উপজেলা প্রশাসন জানায়, আজ ভোর ৫ টার সময় লক্ষ্মীপুরের উপর দিয়ে প্রবল ভেগে ঘূনী ঝড় ফনী বয়ে যাওয়ার সময় রামগতি উপজেলার চর নেয়ামতপুরসহ কয়েকটি এলাকায় আঘাত আনে। এসময় আনোয়ারা খাতুন নামে ৬৫ বছরের এক বৃদ্ধা ঘর চাপা পড়ে নিহত হয়। ১৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে আলেকজান্ডার হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত আনোয়ারা খাতুনের বাড়ি একই উপজেলার পোঁড়া গাচা এলাকায়। সে মেয়ের জামাই বড়িতে বেড়াতে এসে ঝড়ের কবলে পড়ে। এদিকে ঘূণিঝড় ফনির আঘাতে লন্ডভন্ড রামগতি উপজেলার ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.রফিকুল হক। তিনি জানান, ক্ষতিগ্রস্থদের মাঝে এাণ বিতরন করা হয়েছে ক্ষয়ক্ষতি নিরুপনের কাজ চলছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘূর্ণিঝড় ফণী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ