Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনায় ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই নিহত

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মে, ২০১৯, ৪:২৪ পিএম

পাবনার ঈশ্বরদীতে মাত্র ২ হাজার টাকার জন্য বড় ভাইকে কুপিয়ে হত্যা করেছে ছোট ভাই। বুধবার সকাল ৯টার দিকে ঈশ্বরদীর আমবাগান এলাকায় এই ঘটনা ঘটে। জিয়ারুল মন্ডল(৩৫)-এর কাছে তার ছোট ভাই কাজিম দুই হাজার টাকা পেতো। কাজিম উদ্দিন তার বড় ভাই জিয়ারুল ইসলামের কাছে বুধবার সকালে পাওনা দুই হাজার পাওনা টাকা কাজিম উদ্দিন চাইলে বড় ভাই বলেন, তার কাছে এখন টাকা নেই ।এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ছোট ভাই কাজিম তার বড় ভাইকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। গুরুতর আহত জিয়ারুলকে উদ্ধার করে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত জিয়ারুল মন্ডল পৌর সদরের বস্তিপাড়া এলাকার মন্টু মন্ডলের পুত্র বলে আমদের ঈশ্বরদী প্রতিনিধি জানিয়েছেন।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছোট ভাই পরে আহত জিয়ারুলকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
এ ঘটনায় ছোট ভাই কাজিমকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যাকান্ড

২২ এপ্রিল, ২০২২
৯ ডিসেম্বর, ২০২১
৩ ডিসেম্বর, ২০২১
১৪ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ