Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লাশের পেটে ইয়াবা

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে ময়নাতদন্তের সময় লাশের পেটে মিললো ১১ প্যাকেট ইয়াবা ট্যাবলেট। মৃত ওই ব্যক্তির নাম জুলহাস মিয়া (৩৫)। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপতালের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ জানান, শনিবার (গতকাল) সকালে মতিঝিল থেকে আসা একটি লাশের ময়নাতদন্তের সময় তার পেটে ১১ প্যাকেট ইয়াবা পাওয়া গেছে। প্রতিটি প্যাকেটে ২০-২৫ পিস করে ইয়াবা রয়েছে।
মতিঝিল থানার ওসি ওমর ফারুক জানান, শুক্রবার ভোরে কমলাপুর সড়কে অসুস্থ হয়ে পড়েন ওই ব্যক্তি। আশপাশের লোকজন তাকে মুগদা হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার মৃত্যু হয়। পরে লাশের ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়। মৃত জুলহাসের বাবার নাম আক্কাস মিয়া। গ্রামের বাড়ি নেত্রকোনার কেন্দুয়া থানার ভবানীপুরে। জুলহাস মাদক ব্যবসায়ী ছিলেন। নেত্রকোণায় মাদক আইনে তার বিরুদ্ধে ২টি মামলা ছিল।
মৃতের ছোট ভাই মেহেদী হাসান জানান, ২১ এপ্রিল ব্যক্তিগত কাজে তিনি ঢাকার মিরপুরের উদ্দেশ্যে যান। এরপর থেকে পরিবারের সঙ্গে তার যোগাযোগ বিচ্ছিন্ন ছিল। এর আগে, ৩ এপ্রিল শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে এক নারীর লাশ ময়নাতদন্ত করতে গিয়ে পেটের ভেতরে ৫৭টি প্যাকেটে ১৫০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। চিকিৎসকরা বলছেন, পাকস্থলিতে ইয়াবা পরিবহনের কারণেই এই দু’জনের মৃত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ