Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রোহিঙ্গা শিবিরে দুর্বৃত্তের গুলিতে রোহিঙ্গা গুলিবিদ্ধ

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৯, ১:২৫ পিএম

কক্সবাজারের টেকনাফের আলীখালী রোহিঙ্গা শিবিরে সশস্ত্র সন্ত্রাসীরা গুলি চালিয়েছে। এ সময় অছি উল্লাহ (৩০) নামে এক রোহিঙ্গা গুলিবিদ্ধ হয়েছেন।
গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে টেকনাফের হ্নীলা আলীখালী রোহিঙ্গা শিবিরের ডি ব্লকে এ ঘটনা ঘটে। টেকনাফ নিবন্ধিত নয়াপাড়া রোহিঙ্গা শিবিরের পুলিশ ফাঁড়ির পরিদর্শক আব্দুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
গুলিবিদ্ধ অছি উল্লাহ টেকনাফের হ্নীলা আলীখালী রোহিঙ্গা শিবিরের ডি বক্লের ১১ নম্বর রুমের মোহাম্মদ লালুর ছেলে।
টেকনাফের আলীখালী রোহিঙ্গা শিবিরের বাসিন্দা মোস্তফা কামাল জানান, গভীর রাতে সশস্ত্র সন্ত্রাসীরা রোহিঙ্গা শিবিরের ডি ব্লকে এসে আব্দুল বাসেদকে (১৪) অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে যাচ্ছিল। এ সময় তার বড় ভাই অছি উল্লাহ বাধা দিলে সন্ত্রাসীরা গুলি করে বাসেদকে অপহরণ করে পাহাড়ে ঢুকে যায়। পরে স্থানীয় রোহিঙ্গারা গুলিবিদ্ধ অছি উল্লাহকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন।
এদিকে আইনশৃঙ্খলা বাহিনীর খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে অপহৃতকে উদ্ধার করে।
টেকনাফ নিবন্ধিত নয়াপাড়া রোহিঙ্গা শিবিরের পুলিশ ফাঁড়ির পরিদর্শক আব্দুস সালাম বলেন, অস্ত্রধারীদের গুলিতে এক রোহিঙ্গা গুলিবিদ্ধ হয়েছেন। তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোহিঙ্গা

১৮ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ