Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কক্সবাজার থেকে প্রধান সন্দেহভাজন গ্রেফতার

চট্টগ্রামে লঙ্কানবধূ খুন

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

চট্টগ্রাম মহানগরীর হালিশহরে হাতুড়ির আঘাতে মাথা থেতলে শ্রীলঙ্কান বধূকে খুনের ঘটনায় প্রধান সন্দেহভাজনকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই। ওই নারী ব্যবসায়ীকে খুনের এক মাসের বেশি সময় পর গতকাল বৃহস্পতিবার তাকে গ্রেফতার করা হয়।
কক্সবাজার সদর থেকে গ্রেফতার খালেদ নূর (২৮) প্রাথমিক জিজ্ঞাসাবাদে খুনের দায় স্বীকার করেছেন বলেও জানান পিবিআই কর্মকর্তারা। পিবিআই চট্টগ্রাম মেট্রো অঞ্চলের পরিদর্শক সন্তোষ কুমার চাকমা জানান, খালেদ নিহত ব্যবসায়ী লাকী আক্তারের বুটিকের দোকানের ব্যবস্থাপক। ঘটনার পর সে পালিয়ে যায়।
গত ১৮ মার্চ গভীর রাতে হালিশহর কে-ব্লকে নিজের বুটিক ও ফাস্টফুডের দোকানের গুদামে আক্রান্ত হন লাকী আক্তার। হাতুড়ির আঘাতে লাকী নিহত হন বলে পুলিশ জানিয়েছিল। মাথা থেতলানো অবস্থায় তার রক্তমাখা লাশ উদ্ধার করে পুলিশ। লাকীর স্বামী শ্রীলঙ্কার নাগরিক নাস সু নাগাম ইপিজেড এলাকার একটি পোশাক কারখানায় কাজ করেন।
বাগেরহাট জেলার মোড়লগঞ্জের বাসিন্দা লাকী আক্তারের চার সন্তান রয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশ বলেছিল বিরোধের জেরে দোকানের কর্মচারী হাতুড়ির আঘাতে লাকীকে হত্যা করেছে। পরকিয়ার জেরে এই খুনের ঘটনা ঘটতে পারে বলেও পুলিশ তখন ধারণা করেছিল। তবে পিবিআই পরিদর্শক সন্তোষ চাকমা বলেন, খালেদ নূর প্রাথমিক জিজ্ঞাসাবাদে বলেছে লাকী আক্তারের সাথে তার সম্পর্ক ছিল এবং গোপনে তারা বিয়েও করেছিল। খালেদ নূরকে আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পিবিআই কর্মকর্তারা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ